জান্নাতুল বাঁকিয়া কুইন
- জান্নাতুল বাঁকিয়া - সংগ্রহ নিজ ১৯-০৫-২০২৪

ইচ্ছা গুলো হাওয়ার মতো
ক্ষণে ক্ষনে হাওয়ায় মিলায়।
আবার করে জাগায় মনে
প্রতিটা পদক্ষেপ দেখতে পাওয়ার॥
ইচ্ছে গুলো মিছিলে মিলায়,
শত ভিড়ের কলকাকলিতে
ভেসে বেড়ায় আবছা হয়ে।
কান পেতে তাই আবছা হতে।
শুনতে চাওয়ার একটি শব্দ,
যা না হলে হবেই যেন তারে পাওয়া ॥
ইচ্ছে মতো ইচ্ছে করে বারে বারে
তারেই বলো “ভালবাসি “নিত্যই
খুব খুব সদা সর্দায়॥
কুইন
২-৬-২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Akt_arul-1991
২৫-০৬-২০২৩ ০৯:৫৯ মিঃ

চমৎকার লিখেছেন গুণীজন

Akt_arul-1991
২১-০৬-২০২৩ ১৯:৪৭ মিঃ

চমৎকার লিখেছেন গুণীজন

Faiyaj
১৮-০৬-২০২৩ ১৩:০১ মিঃ

অনবদ্য ❤️